সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

হেফাজত আমীর মুহিবুল্লাহ হাসপাতালে

হেফাজত আমীর মুহিবুল্লাহ হাসপাতালে

স্বদেশ ডেস্ক: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ মুহিবুুল্লাহ বাবুনগরী অসুস্থ। তিনদিন ধরে তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন। গত রোববার সকালে তাঁকে ফটিকছড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তখন থেকে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।
জানা যায়, ৮৭ বছর বয়সী আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী বার্ধক্যজনিত নানা জটিল রোগে ভুগছিলেন। তবে শনিবার সকালে তার শরীরে জ্বরের প্রকোপ দেখা দেয়। রোববার জ্বরের মাত্রা বেড়ে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিন দিন ধরে তিনি সেখানে ভর্তি আছেন। বিষয়টি নিশ্চিত করে হেফাজত আমীরের নাতি মাওলানা বরকতউল্লাহ বাবুনগরী আজ মঙ্গলবার মানবজমিনকে বলেন, দাদা বিভিন্ন রোগে ভুগছিলেন।

এরমধ্যে শনিবার থেকে হঠাৎ জ্বর ওঠে। এরপর রোববারে জ্বরের মাত্রা বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়। ডাক্তার বলেছেন এটি ভাইরাস জ্বর। এখনো তিনি হাসপাতালে আছেন। আশা করছি আজকে রাতে রিলিজ দেবেন।

উল্লেখ্য, আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী সদ্য প্রয়াত আল্লামা জুুনায়েদ বাবুনগরীর আপন মামা। জুনায়েদ বাবুনগরীর মৃত্যুর পর তিনি হেফাজতে ইসলামের প্রধান নির্বাচিত। তিনি কওমি অঙ্গনে সর্বজন শ্রদ্ধেয় আলেম হিসেবে পরিচিত। এই বর্ষীয়ান আলেমের সুস্থতা কামনায় হেফাজতে ইসলামের পক্ষ থেকে দেশব্যাপী দোয়া কর্মসূচিও দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877